শনিবার, ০১ জুন ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘূর্ণিঝড় রেমাল: ১৯ উপজেলার নির্বাচন স্থগিত বাহুবল উপজেলা পরিষদ নির্বাচন অবাদ, সুন্দর ও দাঙ্গামুক্তভাবে অনুষ্ঠিত হয়েছে বাসার ছাদে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু রেমাল পরিণত প্রবল ঘূর্ণিঝড়ে, মহাবিপদ সংকেত বাহুবলে ৫ আওয়ামীলীগ নেতাকে হারিয়ে আলেম চেয়ারম্যান নির্বাচিত শান্তিপূর্ণ ও বিশ্বাস যোগ্য নির্বাচন অনুষ্ঠিত করতে পুলিশ বদ্ধপরিকর- এসপি আক্তার হোসেন জনগণ যাকে ভালবাসবে, দায়িত্ব দিতে চাইবে, তাকেই দেবে- জেলা প্রশাসক বাহুবলে বিয়ের আনন্দ-ফুর্তি চলাকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবতীর মুত্যু বাহুবল উপজেলা নির্বাচন : ২০ প্রার্থীর মাঝে নির্বাচনী প্রতীক বরাদ্দ বাহুবল উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীর মৃত্যু

তরফ নিউজ ডেস্ক : রাজধানীর উত্তরায় মাইক্রোবাসের ধাক্কায় ফাইজা তাহসিনা শুচি (১০) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকালে স্কুলে যাওয়া পথে উত্তরার ১০ নম্বর ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

নিহত ফাইজা তাহসিনা শুচি দিয়াবাড়িস্থ মাইলস্টোন স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা দৈনিক ইত্তেফাক পত্রিকার সাব-এডিটর ফাইজুল ইসলাম।

দুর্ঘটনার পর শুচিকে উদ্ধার করে উত্তরার বাংলাদেশ মেডিকেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাস্তা পার হওয়ার সময় নাটকের শুটিং এর একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো:চ ১৩-৪১৫৭) সূচীকে চাপা দেয়। মাইক্রোবাসের চাপায় তার মাথা থেতলে যায়।

এদিকে মাইক্রোটি স্থানীয় জনগণ আটক করার পর এক টিভি অভিনেতাসহ তাতে যারা ছিল তারা পালিয়ে যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com